• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

লক্ষ্মীপুরে গৃহবধূর গলায় ছুরি ধরে টাকা-স্বর্ণ লুট 

প্রকাশ:  ১৩ জুন ২০২২, ১৩:৪২
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে সিএনজি চালিত অটোরিকশাযোগে বাবার বাড়ি থেকে আসার পথে অপুর্ণা রাণী নাথ নামে এক গৃহবধূকে একা পেয়ে টাকা ও স্বর্ণালংকার লুট করেছে ছিনতাইকারীরা৷ অটোরিকশা চালক ও দুই ব্যক্তি যাত্রী সেজে গৃহবধূর গলায় ছুরি ধরে ঘটনাটি ঘটিয়েছে। মারধর করে তার কাছে থাকা প্রায় ১ লাখ টাকা ও ৮ ভরি স্বর্ণালংকার লুটে নেয় তারা।

রোববার (১২ জুন) রাত ৮ টার দিকে লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের সদর উপজেলার খিলবাইছা এলাকায় এ ঘটনা ঘটে। রাত সাড়ে ১১ টার দিকে এ ঘটনায় সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন গৃহবধূর স্বামী।

সম্পর্কিত খবর

    অপুর্ণা লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার ব্যবসায়ী রবি রায় নাথের স্ত্রী। তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

    অপুর্ণা রাণী নাথ জানান, সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের কালি বাজার এলাকায় তার বাবার বাড়ি। বিকেলে তিনি ওই এলাকায় বিয়ের দাওয়াতে যান। দাওয়াত শেষে তিনি বাবা-মায়ের সঙ্গে দেখা করেন। ফেরার পথে তার ভাই হৃদয় দেবনাথ তাকে ৯৫ হাজার টাকা দেয়। পরে তিনি কালিবাজার থেকে নিজবাড়ি লক্ষ্মীপুরের উদ্দেশ্যে একটি সিএনজিতে ওঠেন। পথিমধ্যে ঘটনাস্থল খিলবাইছার নান্টু মিয়ার ইটভাটা এলাকায় পৌঁছালে সিএনজিটি থামানো হয়।

    তিনি আরও জানান, এসময় পাশের একযাত্রী প্রকৃতিক ডাকে সাড়া দিতে যায়। সেখান থেকে এসেই দুই যাত্রী তার গলায় চুরি ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। এসময় চিৎকার যেন করতে না পারে সেজন্য তার মুখে লাঠি ঢুকিয়ে রাখে। একপর্যায়ে তার কাছে থাকা প্রায় ১ লাখ টাকা, ৬ লাখ টাকার স্বর্ণালংকার ও একটি স্মার্ট মোবাইল ফোন লুটে নেয় ছিনতাইকারীরা। এসময় তাকে মারধরও করে তারা। পরে তাকে ফেলে রেখেই সিএনজি চালক ও দুই যাত্রী ঘটনাস্থল থেকে চলে যায়। তিনি কাউকেই চেনেন না।

    অপুর্ণার ভাই হৃদয় দেবনাথ বলেন, দিদির সঙ্গে আমারও যাওয়ার কথা ছিল। কাজের চাপ থাকায় যেতে পারিনি। ছিনতাইকারীদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

    লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, অভিযোগ পেয়েছি। এসআইসহ দুই কর্মকর্তাকে ঘটনাটি তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। জড়িতদের শনাক্তসহ দ্রুত গ্রেপ্তারে কর্মকর্তাদের বলা হয়েছে।

    পূর্বপশ্চিমবিডি/এনজে

    গৃহবধূর গলায় ছুরি ধরে, টাকা-স্বর্ণ লুট,ছুরি ধরে,টাকা-স্বর্ণ লুট,গৃহবধূর গলায়

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close